রোববার ২৮ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
শিরোনাম: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি; বাপ্পী সভাপতি এবং সহ-সভাপতি আশিক মাহমুদ       ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক       আইনগত সহায়তা পাওয়া করুণা নয়, দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী       তীব্র গরমে পথচারীদের বিনামূল্যে শরবত রুহ্ আফজা দিচ্ছে হামদর্দ       সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু       সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল উইনসাম স্মাইল ফাউন্ডেশন       অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ      
নরসিংদীতে 'ভুল চিকিৎসায়’ রোগীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর
মাহবুব খান,নরসিংদী:
প্রকাশ: শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৫ পিএম |

নরসিংদীর শিবপুরে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় হাসপাতালে ভাঙচুর চালিয়েছেন নিহতের স্বজনরা। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শিবপুর পপুলার প্রাইভেট হাসপাতালে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া নারীর নাম মারজিনা পারভিন রিনি (৩২)। তিনি শিবপুর বান্দারদিয়া গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।
রিনির ভাই দোলন খান জানায়, বিকেল ৪টার দিকে মাথাব্যথাজনিত সমস্যায় রিনিকে শিবপুর পপুলার প্রাইভেট হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে জরুরি বিভাগে নেওয়ার পর তার প্রেশার কম পাওয়া যায়। তখন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে একটি ইনজেকশন পুশ করেন। ইনজেকশন পুশ করার সঙ্গে সঙ্গে রিনি শরীরের অবস্থা আরও খারাপ হতে থাকে। তখন দ্রুত তাকে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে হাসপাতালে ভাঙচুর চালান স্বজনরা। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, হাসপাতালে এক নারীর মৃত্যু হয়েছে। স্বজনরা বলছেন, ভুল চিকিৎসায় তিনি মারা গেছেন। আসলে কী হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com