বুধবার, ২৪ জানুয়ারি, ২০১৮
সাপাহারে সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় মামলা, গ্রেফতার ৫
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম
Published : Thursday, 11 January, 2018 at 11:30 AM

সাপাহারে সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় মামলা, গ্রেফতার ৫সংবাদ সংগ্রহ করতে গিয়ে নওগাঁর সাপাহারে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। বুধবার বিকেলে সাপাহার থানায় এটিএন বাংলা ও এটিএন নিউজের নওগাঁ প্রতিনিধি এএসএম রায়হান আলম বাদী হয়ে মামলা করেন। মামলার পর সন্ধ্যায় উপজেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাবলু রহমানের ছেলে নূর আলম (২৫), অরুণপাড়া গ্রামের মৃত আবু তাহের সরদারের ছেলে আবু তালেব (৩৮), গোডাউনপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তার মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৩৫), ইয়াকুব আলীর ছেলে মোখলেছুর রহমান (৩২) এবং আনিছুর রহমানের ছেলে রুহুল আমিন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সাপাহার সদরের জিরোপয়েন্ট এলাকায় ক্রয়সূত্রে পাওয়া চার শতক জমিতে গিয়াসউদ্দিন নামে এক ব্যক্তি ১৯৮৪ সালে বিপণিবিতান নির্মাণ করেন। যা গিয়াস মার্কেট নামে পরিচিত। গিয়াস মারা যাওয়ার পর তার ওয়ারিশরা দীর্ঘদিন ধরে ওই মার্কেট ভাড়া দিয়ে ভোগদখল করে আসছিলেন। গত সোমবার সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলীর নেতৃত্বে কিছু লোকজন ওই বিপণিবিতানের ভাড়াটিয়াদের বের করে দিয়ে তালা দিয়ে দখলে নেন। এ ঘটনায় ওই বিপণিবিতানের মালিক মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী হাজেরা বেগম নওগাঁর সাপাহার সহকারী সিনিয়র জজ আদালতে মামলা করেন।

অভিযোগের সূত্রে ধরে বুধবার দুপুরে ঘটনাস্থলে তথ্য সংগ্রহ করতে যান বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের নওগাঁ প্রতিনিধি এএসএম রায়হান আলম। তথ্য সংগ্রহের এক পর্যায়ে দখলদার সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পক্ষের ৭-৮ লোকজন ওই সাংবাদিকদের মারপিট করে। পরে স্থানীয় লোকজন ও থানা পুলিশ এসে তাদের উদ্ধার করেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার পর আসামিদের গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের নওগাঁ জেলহাজতে পাঠানো হবে।
৭১সংবাদ ডট কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
রাষ্ট্রপতি নির্বাচনের ভোটার তালিকা চেয়ে স্পিকারকে চিঠি
চীনের ৮ হাজার হলে মুক্তি পাচ্ছে বজরঙ্গি ভাইজান
বিএরটিএ’র কাগজপত্র জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেফতার
স্যালাইনের বোতলে চোলাই মদ!
আইন লঙ্ঘন : এক কোম্পানিকে জরিমানা দু’টিকে সতর্ক
রোহিঙ্গা প্রত্যাবর্তনে বিলম্ব : ঢাকার ওপর দায় চাপাল নেইপিদো
রাজধানীতে তীব্র গ্যাস সংকট
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
স্কুলের অ্যাসেম্বলিতে ‘আই ওয়ান্ট এ কিস কিস’ (ভিডিও)
নিজ জমির দখল পাচ্ছেনা কালুখালীর সামাদ সেখ
মেয়েকে এপিএস বানালেন কেরামত আলী
বালিয়াকান্দির পলাতক নারী ধর্ষককে গ্রেফতার করল র‌্যাব-৮
পেনশনের টাকা চেয়ে এস কে সিনহার চিঠি
রাজবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিন ব্যাপী ইজতেমা
ভাইকে বাঁচাতে বাঘের সঙ্গে লড়াই!
Chief Advisor: A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf
Chief Reporter: Nazmul Hasan Babu
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ৭১সংবাদ, ২০১৭
প্রধান কার্যালয় : ৫৩, মডার্ন ম্যানশন (১৪তলা), মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
বার্তাকক্ষ : +৮৮-০২-৯৫৭৩১৭১, ০১৬৭৭-২১৯৮৮০, ০১৬২২-৩৩৩৭০৭, ০১৮৫৫-৫২৫৫৩৫, ই-মেইল :71sangbad@gmail.com, news71sangbad@gmail.com, Web : www.71sangbad.com