মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ৫ চৈত্র ১৪৩০
শিরোনাম: বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা       ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ওয়ালটন এসি কিনে রয়েছে ননস্টপ মিলিয়নিয়ার হওয়ার সুযোগ        বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব       ভূমধ্যসাগরে ৬০ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু       জনপ্রশাসন মন্ত্রণালয় জানাল, ঈদের ছুটি কত দিন        আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের কর্পোরেট শাখাসমূহের ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত       ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের এজিএম অনুষ্ঠিত      
রাজাপুর সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ সিরাজুল ইসলাম দুলাল ইন্তেকাল
খলিলুর রহমান,রাজাপুর(ঝালকাঠি), ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ১০:৫৫ এএম আপডেট: ১৮.০৩.২০২০ ৩:৩১ পিএম |

" align=

রাজাপুর সদর নিবাসী সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ সিরাজুল ইসলাম দুলাল(৪৮) মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে.....রাজিউন)। আজবুধবার বাদ আছর রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা অনুষ্ঠিত হবে।জানাযা শেষে দক্ষিন রাজাপুরে নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
অপরদিকে ৭১ সংবাদকে রাজাপুর উপজেলা তাতীঁলীগের (জেলা নেতা)জাহিদুল ইসলাম বলেন,রাজাপুর উপজেলায় মানুষ, এক জন গুনি ও সৎ সাহসী সমাজ সেবক, রাজাপর উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি,সাবেক যুবলীগের যুগ্ম আহবায়ক উপজেলা আওয়ামী লীগের প্রচারসম্পাদক আমার ভাই, সিরাজুল ইসলাম দুলাল ভাই কে হারাল,এর মৃত্যুতে আমরা গভীর শোকাহত, তার আত্তার মাগফেরাত কামনা করি, আল্লাহ পাক তাকে জান্নাতবাসী করুক আমিন।তিনি রাজাপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন।
Image may contain: 1 person, smiling, meme and text

Image may contain: 1 person, smiling, meme and text


অপরদিকে রাজাপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষে দেয়া এক বানীতে বলেন,শোক সংবাদ
রাজাপুর আওয়ামীলীগ নেতা দুলাল আর নেই। জানাজা আজ বিকাল ৫ টায়।
 
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা শহরের রাজাপুর পাইলট স্কুল মাঠের দক্ষিন প্রান্তের নিবাসী মরহুম আব্দুল মন্নান হাওলাদারের এর মেঝ ছেলে ও রাজাপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি, এক কন্যা সন্তানের জনক জননন্দিত মোঃ সিরাজুল ইসলাম ওরফে দুলাল(৪৫)হৃদরোগে চিকিৎসাধীন অবস্হায় বরিশাল শেবাচিম হাসপাতালে১৭ মার্চ দিবাগত রাত গতকাল ১১ঘটিকায় ইন্তেকাল করেন । (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তার মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।নেতাকর্মীরা তার বাড়িতে ছুটে আসে।সকলের প্রানপ্রিয় মানুষটিকে হারিয়ে কেঁদে মুর্ছনা খাচ্ছে, রাজাপুরে আওয়ামীলীগের উৎ্থানের কিংবদন্তি অনন্য ব্যক্তিত্ব। মরহুমের জানাজার নামাজ আজ ১৮ মার্চ
বিকাল ৫.০০ ঘটিকায় রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুস্ঠিত হবে।জানাজার পরে তাকে গ্রামের বাড়ি দক্ষিন রাজাপুর পারিবারিক কবর স্হানে তার পিতার কবরের পাশে দাফন করা হবে বলে জানিয়েছেন জেস্ঠ্য ভ্রাতা মোঃ নজরুল ইসলাম চাঁন। তার  মা,৩ ভাই, স্ত্রী, কন্যা,রেখে যান।  মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছে রাজাপুরের সকল রাজনীতিক ব্যাক্তি ও জনসমাজসহ সাংবাদিক,শিক্ষক,ব্যবসায়ী,খেলোয়ারগন।তিনি এক সময় বিএনপির ছাত্রদলের সভাপতি ছিলেন বলে আংগারিয়া মনিরুজ্জামান মনির তালুকদার জানান।তার মাঝে সকলের ভালবাসা ছিল,তিনি উপজেলায় ফুটবল মার্কায় নির্বাচন করেছেন।

অ্যাম্বাসেডর কার্যালয়, ঝালকাঠি-১ এমপি মহোদয়
শোক বার্তা
১৮ মার্চ ২০২০ খ্রি.
=====================================
রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজাপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম দুলাল
এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন ঝালকাঠি -১ আসনের এমপি মহোদয়।
=====================================
রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজাপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম দুলাল
গত ১৭ মার্চ রাতে স্ট্রোক করে ইন্তেকাল করেন( ইন্না লিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)- তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি -১ আসনের মাননীয় সাংসদ জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন মহোদয়।
শোক বার্তায় এমপি বিএইচ হারুন বলেন, ছাত্ররাজনীতি থেকে আওয়ামী রাজনীতিতে রাজাপুর উপজেলায় এক সংগ্রামী রাজপথের যোদ্ধা হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে সব সময় আমার উপর বিশ্বাস ও শ্রদ্ধা রেখে কাজ করে গেছে। মরহুমের মৃত্যুতে রাজাপুর আওয়ামীলীগ হারালো কমিটমেন্ট যোদ্ধা রাজনীতির তরুন সৈনিককে। রাজাপুর উপজেলা ছাত্রলীগ ও আওয়ামীলীগ আজীবন এ সংগ্রামী ও মেধাবী তরুনকে স্বরন করবে বিশেষত রাজপথের ঘাম ও গনতান্ত্রিক আন্দোলন ও উন্নয়নের মঞ্চে দরাজ কন্ঠের উপস্থাপনায়।

এমপি বিএইচ হারুন, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ও মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারন করার জন্য দোয়া কামনা করেন।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com