রোববার ২৭ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭ ● ৮ সফল ১৪৪২
শিরোনাম: ● দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে হবেঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী       ● ওয়ালটন জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু উভয় বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ও আনসার       ● সিলেটে এমসি কলেজে ধর্ষণ ঘটনায় রাজশাহী মহানগর ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ       ● ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ এর ১০ম বার্ষিক সাধারণ সভা        ● সিলেট এবং খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় সার্ক মানবাধিকারের তীব্র নিন্দা ও প্রতিবাদ       ● জয়তু আন্তর্জাতিক অনলাইন দাবা প্রতিযোগিতা ২০২০       ● শহীদ ময়েজউদ্দিন অন্যায়ের বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলেন :মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী      
সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ৭:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 177

সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম

সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম

আগস্টে শোক দিবসের সভা এবং সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিংড়ার সাবেক এমপি ইয়াকুব আলীর আশিক ইকবালকে (৪৬) হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে আওয়ামী লীগ কর্মীরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় নাটোর-বগুড়া মহাসড়কের রনবাঘা বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। এদিকে ঘটনাস্থল থেকে ৩জন হামলাকারীকে গনপিটুনি দিয়ে পাশবতী নন্দীগ্রাম থানায় দিয়েছে স্থানীয় জনতা। আর আ’লীগ নেতা আশিক ইকবালকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।



সূত্র জানায়, গত ২৬ আগস্ট সিংড়ায় ১৫ ও ২১ আগস্ট নিহত শহীদদের স্মরণ সভার আয়োজন করে সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক। সেই স্মরণ সভায় সাবেক এমপি’র ছেলে আশিক ইকবালের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত হন। এতে সুকাশ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রনবাঘা মাছ বাজারে আশিক ইকবালের উপর হামলা চালায় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। এসময় তাকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে মাথা এবং হাত ও পায়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় জনতা ধাওয়া দিয়ে হাশেম, মুন্নাফ ও রবিউল নামের তিনজনকে আটক করে পুলিশে দেয়। এদিকে তাৎক্ষণিক আটককৃতরা স্থানীয় জনতার তোপের মুখে পড়ে বলেন, এই ঘটনার মূল হোতা সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মোঃ হাসমত আলী।



তবে সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মোঃ হাসমত আলী বলেন, তিনি কোনোভাবেই এই ঘটনার সাথে জড়িত নন। আমাকে হেয় করতেই পরিকল্পিতভাবে আটককৃতদের কাছ থেকে আমার নাম শিকারোক্তি নেয়া হয়েছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: শিরিন আকতার সেতু বলেন, আহত ব্যক্তির মাথার চান্দি কেটে বেশ ডিপ হয়েছে। এছাড়ার হাত-পা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এবিষয়ে সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন, দুর্বৃত্তরা সামনের দিনের রাজনীতিকে কলুসিত করতে যে পরিকল্পনা হাতে নিয়েছে তারই এটা প্রতিফলন। তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখ বলেন, গ্রাম্য একটি কোন্দলকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। কোন শোক দিবসের সভা নিয়ে এই হামলার ঘটনা ঘটেনি। সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, ঘটনাটি সিংড়ার পার্শ্ববতী নন্দীগ্রামের মধ্যে ঘটেছে। তাই বিষয়টি নন্দীগ্রাম থানা পুলিশ দেখছে।
৭১সংবাদ ডট কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
তৃণমূল এনডিএমের দ্বি-বার্ষিক সম্মেলনে জননেতা খোকন চৌধুরী
দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে হবেঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
ওয়ালটন জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু উভয় বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ও আনসার
সিলেটে এমসি কলেজে ধর্ষণ ঘটনায় রাজশাহী মহানগর ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ
ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ এর ১০ম বার্ষিক সাধারণ সভা
সিলেট এবং খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় সার্ক মানবাধিকারের তীব্র নিন্দা ও প্রতিবাদ
জয়তু আন্তর্জাতিক অনলাইন দাবা প্রতিযোগিতা ২০২০
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
এবার ফেঁসে যাচ্ছেন অবৈধ টাকা শিকারী একে এম সাহেদ রেজা, প্রাক্তন চেয়ারম্যান ও বর্তমান পরিচালক, মার্কেন্টাইল ব্যাংক
বগুড়ার শাজাহানপুরে মাস্ক,হ্যান্ডস্যানিটাইজার,সাবান ও করোনা ভাইরাসের সচেতনতামূলক লিফলেট বিতরণ
ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস বিজ্ঞপ্তি
ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতা ফিরোজের পাশে জাতীয়তাবাদী হেল্পসেল।
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ পিপলস ইউনিভার্সিটি শাখার সভাপতি ফজলে আলমের মৃত্যুতে শোক প্রকাশ
বিএনপির স্থায়ী কমিটিতে একাধিক নতুন মুখ যুক্ত হচ্ছে
ক্যাসিনো সম্রাট জাতীয় হৃদরোগ হাসপাতালের সিসিইউতে, ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন
Chief Advisor: A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ৭১সংবাদ, ২০১৭
প্রধান কার্যালয় : ৫৩, মডার্ন ম্যানশন (১৪তলা), মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
বার্তাকক্ষ : +৮৮-০২-৯৫৭৩১৭১, ০১৬৭৭-২১৯৮৮০, ০১৮৫৫-৫২৫৫৩৫
ই-মেইল :[email protected], [email protected], Web : www.71sangbad.com