মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭ ● ৩ সফল ১৪৪২
বিআইসিএমের সাথে কাজ করতে আগ্রহী সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশ
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 73

বিআইসিএমের সাথে কাজ করতে আগ্রহী সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশ

বিআইসিএমের সাথে কাজ করতে আগ্রহী সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশপুঁজিবাজারের একমাত্র সরকারি প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেটের (বিআইসিএম) নতুন নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক . মাহমুদা আক্তারকে শুভেচ্ছা জানিয়েছে সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশ । সংগঠনটির প্রেসিডেন্ট সাইয়িদ মাহমুদ জুবায়েরের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল তাকে শুভেচ্ছা জানান।


এসময়ে আরও উপস্থিত ছিলেন সিজিআইএ বাংলাদেশ নেটওয়ার্কের,ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম, এফসিএস এবং সেক্রেটারি জেনারেল ইসমাত জেরিন খান।সিজিআইএ বাংলাদেশ নেটওয়ার্কের প্রেসিডেন্ট সাইয়িদ মাহমুদ জুবায়ের সানবিডিকে বলেন,বিআইসিএমের নতুন নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক . মাহমুদা আক্তারকে শুভেচ্ছা জানানোর জন্য গিয়েছিলাম। বিআইসিএম হলো পুঁজিবাজারের স্টেইকহোল্ডারদের একমাত্র প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠান। সিজিআইএ ইন্সটিটিউট ফাইন্যান্স ইনভেস্টমেন্টের উপর স্বীকৃত একটি আন্তর্জাতিক সংস্থা। আমরা চাই বিআইসিএম এবং সিজিআইএ মিলে পুঁজিবাজারের উন্নয়নে কিছু কাজ করি ।


তিনি বলেন, আমরা পুঁজিবাজারসহ অর্থিক বাজারের জনবল তৈরি করার জন্য কাজ করতে চাই। কিভাবে বিআইসিএম এবং সিজিআইএ  একত্রে কাজ করা যায়, সেই বিষয়টি মূলত এখানে আলাপ হয়েছে। সিজিআইএ ইন্সটিটিউট ফাইন্যান্স ইনভেস্টমেন্ট এর উপর স্বীকৃত একটি আন্তর্জাতিক সংস্থা। যার হেড কোয়ার্টার ৭১সংবাদ ডট কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
Chief Advisor: A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ৭১সংবাদ, ২০১৭
প্রধান কার্যালয় : ৫৩, মডার্ন ম্যানশন (১৪তলা), মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
বার্তাকক্ষ : +৮৮-০২-৯৫৭৩১৭১, ০১৬৭৭-২১৯৮৮০, ০১৮৫৫-৫২৫৫৩৫
ই-মেইল :[email protected], [email protected], Web : www.71sangbad.com