শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
শিরোনাম: সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল উইনসাম স্মাইল ফাউন্ডেশন       অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ       ওয়ালটন ফ্রিজ কিনে ৩৩তম মিলিয়নিয়ার হলেন রাজশাহীর মাদ্রাসা শিক্ষক আমিনুল       জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র জেনুইন পণ্য এখন চট্টগ্রামে       এয়ার টিকিট ফ্রি পাওয়ার সুযোগ       ৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ১১৭৩২       দু'দেশের অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক এগিয়ে নেওয়ার বিষয়ে গুরুত্বারোপ      
কক্সবাজারে চকরিয়ায় উপজেলায় ট্রাকচাপায় ২ যুবক নিহত
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৩ এএম |

কক্সবাজারের চকরিয়ায় উপজেলায় তেলবাহী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন।সোমবার রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর নূর আয়েশারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন– চকরিয়ার হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাথপাড়ার রায়মোহন নাথের ছেলে শয়ন নাথ (২৫) ও ক্ষীরমোহন নাথের ছেলে শিপন নাথ (৩২)।

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি (তদন্ত) মো. আনিসুর রহমান জানান, দুই যুবক রাত ১২টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ওই এলাকায় চট্টগ্রামমুখী একটি তেলবাহী ট্রাক (চট্ট-মেট্রো-চ-৪১-০০৫৭) চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com