রোববার ১১ এপ্রিল ২০২১ ২৮ চৈত্র ১৪২৭ ● ২৭ শাবান ১৪৪২
মুজিববর্ষ ওয়ালটন স্বাধনীতা কাপ গলফ টুর্নামেন্ট বুধবার শুরু
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৪:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 181

মুজিববর্ষ ওয়ালটন স্বাধনীতা কাপ গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

মুজিববর্ষ ওয়ালটন স্বাধনীতা কাপ গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সাভার গলফ ক্লাব আয়োজন করেছে ‘মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা কাপ গলফ টুর্নামেন্ট-২০২১’। আর যথারীতি এই টুর্নামেন্টেও পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাভার গলফ ক্লাবে আগামী ১০ মার্চ থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। দেশি-বিদেশি তিন শতাধিক গলফারের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এই টুর্নামেন্ট চলবে ১২ মার্চ পর্যন্ত।প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মেজর (অবঃ) এ এন এম আবদুল আহাদ। এ সময় টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলার ক্রীড়া সম্পাদক পরাগ আরমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সংবাদ সম্মেলনে জানানো হয় ১০ মার্চ শুরু হবে মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা কাপ গলফ টুর্নামেন্ট। ১২ মার্চ শেষ হবে এই টুর্নামেন্টে। সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো-  রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র ও সাব জুনিয়র। ৭টি ক্যাটাগোরিতে তিন শতাধিক গলফার অংশ নিবেন। তার মধ্যে ৫০ জন বিদেশিও রয়েছেন। প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট ও ট্রফি দেওয়া হবে। এছাড়া অংশগ্রহণকারীদের র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ওয়ালটন গ্রুপের উপহার সামগ্রী দেওয়া হবে।সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘সাভার গলফ ক্লাবের সঙ্গে আমরা গেল প্রায় আট বছর ধরে কাজ করছি। এই টুর্নামেন্টের আগেও আমরা ওয়ালটন পরিবার সাভার গলফ ক্লাব আয়োজিত পাঁচ-ছয়টি টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলাম। আমাদের নিয়মিত আয়োজন ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট। গেল বছর সব প্রস্তুতি নিয়েও মহামারি করোনাভাইরাসের কারণে ষষ্ঠ আসরটি আমরা করতে পারিনি। তবে ধারাবাহিকতা ধরে রেখে এবার আমরা গুরুত্বপূর্ণ মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা কাপ গলফ টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আপনারা জানেন ওয়ালটন গ্রুপ শুধু সাভারই নয়, ঘাটাইল গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের সঙ্গেও নিয়মিত কাজ করছে।

 আমরা দেশের অন্যান্য গলফ ক্লাবের সঙ্গেও কাজ করতে চাই। যাতে করে নতুন নতুন গলফার উঠে আসে। বিশেষ করে নবীন ও মহিলা গলফার। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি। মেজর এএনএম আবদুল আহাদ (অবঃ) বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১০ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষ ওয়ালটন স্বাধীনতা কাপ গলফ টুর্নামেন্ট। এবারের এই প্রতিযোগিতায় ৭টি ক্যাটাগোরিতে আশা করছি ৩ শতাধিক গলফার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অংশ নিবেন। ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ, নিয়মিত আমাদের বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করায়। এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।
৭১সংবাদ ডট কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ নিখোঁজ
সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা হাঙ্গামা করার অভিযোগে হেফাজত লোকমান আমিনকে গ্রেফতার
চীনের জিনজিয়াংয়ে কয়লা খনিতে আটকা পড়েছেন ২১ শ্রমিক
পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ ঘোষণা
মিয়ানমারে জান্তা আগ্রাসনে প্রাণ হারালো ৮০’র বেশি বিক্ষোভকারী
১৭ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রিন্স ফিলিপের অন্ত্যেষ্টিক্রিয়া
চলমান লকডাউন থাকবে ১২-১৩ এপ্রিল পর্যন্ত: কাদের
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
লক্ষীপুরের বশিকপুরে সৌদি প্রবাসীর বসতঘরে ডাকাতি
এসডিজি ইয়ুথ ফোরাম এর ওয়েবিনারে প্রধান অতিথি ড. মো: সেলিম উদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ
লকডাউনের প্রথম দিনে দেশে করোনাভাইরাসে ৫২ জনের মৃত্যু
ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড পেলো ৬০ ব্যক্তি ও প্রতিষ্ঠান
শেষ মিনিটে দেম্বেলের গোলে জয় পেয়েছে বার্সা
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর মিক্সড ক্লাসিক্যাল দলগত দাবা ইভেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ
এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০ অর্জন করায় পুসাসের পক্ষ থেকে ডাঃ রায়হান পিএএ কে অভিনন্দন
Chief Advisor: A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ৭১সংবাদ, ২০১৭
প্রধান কার্যালয় : ৫৩, মডার্ন ম্যানশন (১৪তলা), মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
বার্তাকক্ষ : +৮৮-০২-৯৫৭৩১৭১, ০১৬৭৭-২১৯৮৮০, ০১৮৫৫-৫২৫৫৩৫
ই-মেইল :[email protected], [email protected], Web : www.71sangbad.com