বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
শিরোনাম: ফেঞ্চুগঞ্জের তজমুল আলী চত্বরে এমপি হাবিবের পক্ষে ইফতার বিতরণ       মিনিস্টারের ‘শত কোটি টাকার ঈদ উপহার’ অফারে একটি রেফ্রিজারেটর কিনে আরও একটি রেফ্রিজারেটর ফ্রি পেলেন মোঃ আসাদুজ্জামান সুমন       গ্যালাক্সি এ১৫ ৫জি - দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে       মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে       আইসিএসবি কর্তৃক বাংলাদেশের স্বাধীনতা দিবস পালিত       মিনিস্টার গ্রুপ এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর       ইসলামী ব্যাংকের শরী’আহ সুপারভাইজরি কমিটির সভা স¤পন্ন      
ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১
আর্চারিতে আবু হোরায়রা তামিম চ্যাম্পিয়ন
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৫ পিএম |

‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’ এ আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আর্চারি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই চ্যাম্পিয়ন হয়েছেন একুশে টিভি’র আবু হোরায়রা তামিম, দ্বিতীয় হয়েছেন কালবেলার মো. মজিবুর রহমান। আর তৃতীয় হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান। ইভেন্টটি তত্ত্বাবধান করেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। খেলা পরিচালনায় ছিলেন পুলিশ আর্চারি দলের সহকারী কোচ শেখ মোহাম্মদ শরীফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাবেক কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মিঠুসহ ক্রীড়া উপ-কমিটির সদস্য তারিকুল ইসলাম মাসুম, মোশকায়েত মাশরেক ও সাঈদ শিপন।

 আগামীকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহীদ তাজউদ্দীন আহমেদ উডেনফ্লোর জিমনেসিয়াম স্টেডিয়ামে ব্যাডমিন্টন ইভেন্ট (পুরুষ ও নারী) অনুষ্ঠিত হবে। গেল ২২ আগস্ট দাবা ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয় ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’। ইতোমধ্যে দাবা, কলব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম (নারী ও পুরুষ), ক্যারম দ্বৈত, লুডু (নারী), স্প্রিন্ট, মিনি ম্যারাথন, টেবিল টেনিস, নারী সদস্যদের দৌড়, সদস্য সন্তানদের দৌড়, সদস্যদের স্ত্রীদের মার্বেল দৌড় ও আর্চারি প্রতিযোগিতা শেষ হয়েছে। এবারের ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে।


 এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে। এবারের এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০মি: ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার। নারী সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু। সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট। সদস্যদের স্ত্রীদের ইভেন্ট হলো- মার্বেল দৌড়।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com