বুধবার ১ ডিসেম্বর ২০২১ ১৭ অগ্রহায়ণ ১৪২৮ ● ২৪ রবিউস সানি ১৪৪৩
ওয়ালটনের সংবর্ধনা পেলেন গিনেস রেকর্ডধারী ফয়সাল
নিজস্ব প্রতিবেদক, ৭১ সংবাদ ডট কম :
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ৫:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 143

ওয়ালটনের সংবর্ধনা পেলেন গিনেস রেকর্ডধারী ফয়সাল

ওয়ালটনের সংবর্ধনা পেলেন গিনেস রেকর্ডধারী ফয়সাল

ওয়ালটন গ্রুপের ব্যানারে একাধিক গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডধারী মাহমুদুল হাসান ফয়সালকে আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ। সংবর্ধনা অনুষ্ঠানে ফয়সালকে নগদ ৫০ হাজার টাকা, ট্রাকস্যুট ও ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এবার মূলত তাকে তিনটি রেকর্ডের জন্য সংবর্ধনা দেওয়া হয়েছে। রেকর্ডগুলো হলো-
The most football arm rolls in 30 seconds is 62.
The most Football arm rolls in 30 seconds in 66.
The most football arm rolls in 30 seconds in 68.


বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে দুপুরে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোবারক করিম লিটন, গিনেস রেকর্ড সৃষ্টিকারী মাহমুদুল হাসান ফয়সাল ও তার বাবা-মা। সংবর্ধনা অনুষ্ঠানে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘প্রতিভাবান তরুণ মাহমুদুল হাসান ফয়সালকে আমরা ২০১৮ সাল থেকে পৃষ্ঠপোষকতা করছি। ইতোমধ্যে সে ওয়ালটনের ব্যানারে অনেকগুলো রেকর্ড গড়েছে। সেগুলোর মধ্যে সবশেষ তিনটি রেকর্ডের জন্য আজ তাকে সংবর্ধনা দেওয়া হলো। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় মাহমুদুল হাসান ফয়সাল, কনক কর্মকার, আব্দুল হালিম, মাসুদ রানাসহ অন্যান্যরা গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়ে বাংলাদেশকে প্রমোট করছে। আশা করছি ফয়সাল ও অন্যান্যরা ভবিষ্যতেও আরও অনেক রেকর্ড গড়তে পারবেন।’ সংবর্ধনা অনুষ্ঠানে ফয়সাল বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আমি ২০১৮ সাল থেকে ফুটবল দিয়ে আর্ম রোলিংয়ে ওয়ার্ল্ড রেকর্ড গড়েছি। এরপর বাস্কেটবল দিয়ে আর্ম রোলিংয়ে রেকর্ড গড়েছি। এবার ফুটবল দিয়ে ভিন্ন ঘরনার রেকর্ড গড়েছি। অন্যান্যবারের মতো এবারও ওয়ালটন গ্রুপ আমাকে সংবর্ধনা দিলো। সে জন্য ওয়ালটন গ্রুপের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করছি ওয়ালটন এভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবে। তাদের সহায়তা ও সহযোগিতা পেলে আমি ভবিষ্যতেও এই রেকর্ড গড়ার ধারা অব্যাহত রাখতে পারবো। আরও ভালো ভালো রেকর্ড গড়তে পারবো।’ ১৯ বছর বয়সী ফুটবল ফ্রি স্ট্যাইলার ফয়সাল ২০১৪ সাল থেকে ফুটবল ও বাস্কেটবল আর্ম রোলিংয়ের এই প্রচেষ্টা শুরু করেন। 



ফুটবল ও বাস্কেটবলের পাশাপাশি তিনি বিভিন্ন বিষয় নিয়ে রেকর্ড গড়ার চেষ্টা চালাচ্ছেন। মাহমুদুল হাসানের জন্ম নড়াইলের কালিয়াতে। পৈতৃক নিবাস মাগুরার হাজীপুর। সেখানেই তিনি বেড়ে উঠেছেন। কাটিয়েছেন শৈশব ও কৈশর। বাবা আগে সেনাবাহিনীতে চাকরি করতেন। বর্তমানে অবসরপ্রাপ্ত। মাগুরা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাসের পর মাগুরা পলিটেকনিক ইনিস্টিটিউটে ভর্তি হন ফয়সাল। তিনি ফুটবল, বাস্কেটবল দিয়ে বিভিন্ন ধরণের কসরত দেখানোর পাশাপাশি আরও বেশ কয়েকটি বিষয়ে পারদর্শী। রেকর্ড ভাঙা ও গড়াটাকে প্যাশন হিসেবে নিয়েছেন তিনি। এই সংবর্ধনা অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি।
রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম।
৭১সংবাদ ডট কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
শত ভাগ দর কমেছে ৩ খাতে
ব্লক মার্কেটে লেনদেন ৪৪ কোটি টাকার
অঞ্চল-২ জাতীয় দাবা ’বি’ দাবা চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব
বন্ডে বিনিয়োগকে বিনিয়োগ সীমার বাহিরে রাখবে বাংলাদেশ ব্যাংক
সাকিব-তাসকিনকে রেখে ঢাকা টেস্টের দল ঘোষণা
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা
দক্ষিণ আফ্রিকা থেকে আসা ২৪০ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
এখন থেকে বাংলাদেশে সনি’র পণ্য বেচবে স্মার্ট টেকনোলজি
এশিয়ান একাডেমিক হাইব্রিড দাবা চ্যাম্পিয়ুনশিপ-২০২১
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন পাশে থাকবে- চেয়ারম্যান, ইউজিসি
কালিয়াকৈরে প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
একজন ইউপি সদস্য হয়ে যতটুকু সম্ভব জনগনের সেবা করবো
একজন ইউপি সদস্য হয়ে যতটুকু সম্ভব জনগনের সেবা করবো
পুলিশের বিরুদ্ধে অভিযোগের পাহাড়: শাস্তি হচ্ছে কতোটা
Chief Advisor: A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ৭১সংবাদ, ২০২১
Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com