বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
শিরোনাম: ফেঞ্চুগঞ্জের তজমুল আলী চত্বরে এমপি হাবিবের পক্ষে ইফতার বিতরণ       মিনিস্টারের ‘শত কোটি টাকার ঈদ উপহার’ অফারে একটি রেফ্রিজারেটর কিনে আরও একটি রেফ্রিজারেটর ফ্রি পেলেন মোঃ আসাদুজ্জামান সুমন       গ্যালাক্সি এ১৫ ৫জি - দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে       মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে       আইসিএসবি কর্তৃক বাংলাদেশের স্বাধীনতা দিবস পালিত       মিনিস্টার গ্রুপ এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর       ইসলামী ব্যাংকের শরী’আহ সুপারভাইজরি কমিটির সভা স¤পন্ন      
বাংলা নববর্ষের অঙ্গীকার হোক দুর্নীতিমুক্ত বাংলাদেশ : বাংলাদেশ ন্যাপ
প্রকাশ: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ২:০৬ পিএম |

‘সকল গ্লানি ও ব্যর্থতা নিয়ে বিদায় হোকে ১৪২৮, আর বাংলা নববর্ষ ১৪২৯ হোক দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই প্রত্যাশা করে দেশবাসীসহ ও বিশ্বের সকল বাঙ্গালিদের প্রতি আন্তরিক শুভকামনা ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। বুধবার (১৩ এপ্রিল) বাংলা নতুন বছর ১৪২৯কে স্বাগত জানিয়ে গণমাধ্যমে প্রেরত এক বাণীতে নেতৃদ্বয় এ আশাবাদ ব্যক্ত করেন।  

নেতৃদ্বয় বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ছিল এ দেশের গণমানুষের সুখ-সমৃদ্ধি নিশ্চিত করা। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন, শোষণ-বঞ্চনা-দুর্দশামুক্ত বাংলাদেশের স্বপ্ন। নতুন বছরে আমাদের অঙ্গীকার গ্রহন করতে হবে দুর্নীতিমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার। ঘুরে দাঁড়াতে হবে দেশের জনগনকে।

তারা বলেন, দুর্নীতিবাজ আর লুটেরাদের কারণে বিপর্যয়ের মধ্যেই আগামীকাল পহেলা বৈশাখ ১৪২৯। বাংলা সনের প্রথম দিন। নববর্ষের প্রথম প্রভাতে দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মহান আল্লাহর নিকট এই প্রার্থনা করি মহান আল্লাহ যেন আমাদের নতুন বছরের প্রভাতেই যেন আমাদের মুক্তি দান করেন। একই সাথে প্রার্থনা অতিতের সকল গ্লানি, ব্যর্থতা ও অনৈক্য মুছে ফেলে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার মাধ্যমে আমরা জনগনের কল্যাণে কাজ করতে করতে স্বক্ষম হই।

নেতৃদ্বয় আরো বলেন, বাংলা নববর্ষ আমাদের জাতীয় জীবনের এক উজ্জল আনন্দময় উৎসব। এই উৎসব সুপ্রাচীন ঐতিহ্যের ধারাবাহিকতা। পহেলা বৈশাখ থেকেই শুরু হয় নতুন বছরকে বরণ করে নেওয়ার আকুলতা। আমরা প্রত্যাশা করি নতুন বছরে অতীতের সকল ব্যর্থতা, জরাজীর্ণতা পেছনে ফেলে নতুন উদ্দীপনা ও উৎসাহে সুন্দর সমৃদ্ধ আগামী বিনির্মাণে এগিয়ে যাওয়ার।

তারা বলেন, নানা দুর্যোগ-দুর্বিপাকের মধ্য দিয়ে আমাদের সামনে চলে এসেছে ১লা বৈশাখ। ফেলে আসা বছরের দূর্যোগ, দুর্বিপাক কাটিয়ে আমরা নতুন বছরে এগিয়ে যাওয়ার সোনালী সম্ভাবনা দেখতে পাবো বলে বিশ্বাস করি। বর্তমান দু:সময় সত্ত্বেও আমাদের শান্তি ও সহাবস্থান ফিরিয়ে আনতে হবে, প্রতিষ্ঠা করতে হবে জাতীয় ঐক্য। বিচ্ছেদ ও বিভাজন দুর করে ১লা বৈশাখের উৎসবের প্রাঙ্গন ভরে উঠুক পারস্পরিক শুভেচ্ছায়।







আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com