সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১ আশ্বিন ১৪২৯
শিরোনাম: পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবি নিহত বেড়ে ৩২       ১৫৩ কোম্পানির শেয়ারে ক্রেতা নেই       ৩ কোম্পানির লেনদেন বন্ধ কাল       সূচক পতনে লেনদেন       ইবনে সিনা স্পট মার্কেটে যাচ্ছে মঙ্গলবার       সাংবাদিক রণেশ মৈত্র না ফেরার দেশে       ই-জেনারেশনের পর্ষদ সভা ৪ অক্টোবর      
কিশোরী সানজানাকে বাঁচান
প্রকাশ: রোববার, ৮ মে, ২০২২, ৯:৩১ এএম |

কিশোরী সানজানাকে বাঁচান

কিশোরী সানজানাকে বাঁচান

সৈয়দা সানজানা আক্তার। কী ফুটফুটে ছিল মেয়েটি, এই তো কিছুদিন আগেও। এই কিশোরী আজ হাসপাতালের বেডে, যন্ত্রণায় কাতরাচ্ছে। সে বাঁচতে চায়। আপনাদের একটু সহযোগিতায় বেঁচে মেয়েটি। কিশোরী সানজানাকে বাঁচাতে এগিয়ে আসুন।

ছোট্ট এই মেয়েটি তার ১৪ বছর বয়স থেকেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে লড়াই চালিয়ে যাচ্ছে। যখন প্রথম তার ক্যান্সার ধরা পড়ে তখন থেকেই সকলের সাহায্য সহায়তা নিয়ে তার চিকিৎসা চলছিলো। ক্যামোথেরাপির ব্যায়বহুল চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠে যখন নিজের জীবন নিয়ে স্বপ্ন দেখা শুরু করে তখন আবার তার শরীরে ফিরে এসেছে মরণঘাতী ক্যান্সার।

চিকিৎসকদের সাজেশান্স অনুযায়ী তাকে ভর্তি করা হয় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে। বর্তমানে সে এখানে চিকিৎসাধিনে আছে। চিকিৎসক জানিয়েছেন তার সর্বশেষ চিকিৎসা বোনম্যারু ট্রান্সপ্লান্ট। যার খরচ প্রায় ২৫ লক্ষ টাকা।

বর্গাচাষ করে সংসার চালানো এবং মেয়ের ইতোমধ্যেকার চিকিৎসার খরচ বহন করে সর্বস্ব হারানো বাবার পক্ষে এই ব্যায়ভার বহন করা সম্ভব নয়। মৃত্যুপথযাত্রী মেয়ের জন্য দিশেহারা হয়ে আবার সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। আপনাদের সকলের সহায়তায় হয়তো চিকিৎসা নিয়ে সুস্হ হয়ে উঠবে মেয়েটি।

সাহায্য পাঠানোর ঠিকানা: ব্যাংক হিসাব: সৈয়দা সানজানা আক্তার হিসাব নং -২০৫০৭৭৭৬৭০১১২৮৩৭৬ ইসলামি ব্যাংক লি: রাজনগর এজেন্ট আউটলেট শাখা রাজনগর,মৌলভীবাজার। বিকাশ ও নগদ: ০১৭১৭২৬১১১৪ (ভাই) ০১৭৬৩৪৭৯৬৮০(বাবা)।

মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে। সানজানা কি একটু সহানুভূতি পেতে পারে না?








Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com