মঙ্গলবার ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
শিরোনাম: যে কারণে লঙ্কান অধিনায়কের বিপক্ষে ‘রিভিউ’ নেয়নি বাংলাদেশ!       এখনই ওপরে ওঠার সুযোগ দেখছেন না লিটন       ভারতের ক্লাবকে হারিয়ে সম্ভাবনা টিকিয়ে রাখলো বসুন্ধরা কিংস       অস্ট্রেলিয়ার সহকারী কোচ হলেন ভেট্টোরি       ইরানে ভবন ধসে নিহত ৬, আটকা পড়েছেন আরও অনেকে       ইউক্রেনে হামলার প্রতিবাদে রুশ কূটনীতিকের পদত্যাগ       বৈঠকে কোয়াড নেতারা, চীনকে ঠেকাতে ইন্দো-প্যাসিফিক অর্থনৈতিক কাঠামো      
কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন বলিউডের শিল্পীরা
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৪:২৮ পিএম |

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন বলিউডের শিল্পীরা

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন বলিউডের শিল্পীরা

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন বলিউডের শিল্পীরা। তাদের মধ্যে আছেন অভিনেতা অক্ষয় কুমার, নওয়াজউদ্দিন সিদ্দিকি, আর মাধবন, পূজা হেজ, নয়নতারা, সুরকার এ আর রহমান। এই তারকাদের নেতৃত্ব দেবেন ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, কান ফিল্ম ফেস্টিভ্যালে এবারের কান্ট্রি অব অনার ভারত। তাই ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে ভারতীয় তারকাদের একটা বড় টিম উপস্থিত থাকবে ফ্রান্সে।

এবার কান চলচ্চিত্র উৎসবে দেখানোর কথা আছে কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের সিনেমা ‘প্রতিদ্বন্দী’। কানের ক্লাসিক সেকশন সিনেমা বিভাগে এটি বাছাই করা হয়েছে।


বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সম্মানিত চলচ্চিত্র উৎসবগুলোর মধ্যে অন্যতম কান। ফ্রান্সের কান শহরে প্রতি বছর মে মাসে এটির আয়োজন করা হয়। ১০দিন ব্যপী এই উৎসবে হাজির থাকেন বিশ্বের সব প্রান্তের তারকারা, সঙ্গে দুর্দান্ত কিছু বাছাই করা ছবির স্ক্রনিং হয়।








Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com