শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
শিরোনাম: সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল উইনসাম স্মাইল ফাউন্ডেশন       অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ       ওয়ালটন ফ্রিজ কিনে ৩৩তম মিলিয়নিয়ার হলেন রাজশাহীর মাদ্রাসা শিক্ষক আমিনুল       জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র জেনুইন পণ্য এখন চট্টগ্রামে       এয়ার টিকিট ফ্রি পাওয়ার সুযোগ       ৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ১১৭৩২       দু'দেশের অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক এগিয়ে নেওয়ার বিষয়ে গুরুত্বারোপ      
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা নির্বাচন অফিসে আগুন
প্রকাশ: রোববার, ১৫ মে, ২০২২, ১০:৩১ এএম |

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা নির্বাচন অফিসে আগুন লে‌গে নিচতলার গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে গে‌ছে। রোববার (১৫ মে) ভো‌রে এ অগ্নিকাণ্ড ঘ‌টে। জানা গেছে, প্রতিদিনের মতো অফিসের কাজ শেষ করে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা অফিসে তালা দিয়ে চলে যান। রোববার ভোরে স্থানীয়রা উপজেলা মসজিদে ফজরের নামাজ পড়ে বাসায় ফেরার পথে ওই অফিসের নিচতলায় আগুন জ্বলতে দেখেন। এসময় তারা খবর দিলে  সমবায় অফিসার আব্দুর রহমান তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানকে জানান। পরে ইউএনও ফোন করলে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নেভায়।



এ ব্যাপারে ইউএনও মো. মেহেদী হাসান জানান, আগুন লাগার কারণ এখনো  আমরা নিশ্চিত হতে পারিনি। ইভিএম মেশিনের ব্যাটারি থেকে বা ইলেকট্রিক শর্টসার্কিট থেকেও আগুন লাগতে পারে। ক্ষয়ক্ষতির বিষ‌য়ে জেলা নির্বাচন কর্মকর্তা আমাদের রিপোর্ট করবেন। এদিকে খবর পেয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়জুল মোল্যা ঘটানাস্থলে আসেন। তিনি জানান, আগুনে অফিসের বেশ কিছু কাগজপত্র পুড়ে গেছে। দ্রুত আগুন নেভানোর কারণে অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র ও মালপত্র রক্ষা পেয়েছে।   তিনি আরও জানান, আগুন লাগার কারণ অনুসন্ধান করে দেখা হবে, এটি শুধুই দুর্ঘটনা কি না?






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com