রোববার ৩ জুলাই ২০২২ ১৯ আষাঢ় ১৪২৯
শিরোনাম: আরও একজনের মৃত্যু, সৌদি গেলেন ৫৩৩৬৭ বাংলাদেশি হজযাত্রী       কমলাপুরে তৃতীয় দিনের টিকিট বিক্রি শুরু       জবি ছাত্রলীগ কর্মীকে বানানো হলো চাঁদাবাজ        আবারও বিগ ব্যাশ থেকে সরে দাঁড়ালেন স্টার্ক       হজ করতে সৌদিতে মুশফিক       ভালো প্রস্তাব পেলে ম্যান ইউ ছাড়তে চান রোনালদো       চট্টগ্রামে আরও একজনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৮৩      
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হামদর্দের চিকিৎসাসেবা কেন্দ্র উদ্বোধন
প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২, ৪:৫৪ পিএম |


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হামদর্দের চিকিৎসাসেবা  কেন্দ্র উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হামদর্দের চিকিৎসাসেবা কেন্দ্র উদ্বোধন

ল্যাবরেটরিজ  বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় নতুন চিকিৎসাসেবা ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা করেছে। গত ১৯ শে মে ২০২২ তারিখে সারাদেশে হামদর্দের চিকিৎসাসেবা সম্প্রসারণের অংশ হিসেবে কেন্দ্রটি চালু করা হয়। অনুষ্ঠানে শিবগঞ্জের উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গোলাম কিবরিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমসহ জনপ্রতিনিধি, প্রশাসনের প্রতিনিধি, উপজেলা হেলথ্ধসঢ়; কমপ্লেক্সের চিকিৎসক, বেসরকারি চিকিৎসক, শিক্ষক, ইমাম, গণমাধ্যমকর্মী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এ সময় টেলিফোনে যুক্ত হয়ে শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন। হামদর্দ বাংলাদেশের পক্ষ থেকে পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরীসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এ উপলক্ষে স্থানীয় একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা করা হয়। সভায় পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, স্বাস্থ্য ও শিক্ষা সেবার বাতিঘর ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া নিরন্তর মেধা ও শ্রম দিয়ে হামদর্দকে সফলতার শীর্ষে নিয়ে গেছেন। ইউনানি ও আর্য়ুবেদ চিকিৎসার উন্নতি ও বিস্তারের নেপথ্য কারিগর, আধুনিক হামদর্দ বাংলাদেশের রূপকার ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র অনন্য অধ্যাবসায়, ত্যাগের অজানা তথ্য সর্বসাধারণের মাঝে তুলে ধরে সবাইকে মানবসেবায় আত্মনিয়োগ করারও বান জানান পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম।


সভায় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে হামদর্দের পাশে থাকার অঙ্গীকার করেন। সভা শেষে অতিথিদের উপস্থিতিতে ফিতা কেটে হামদর্দ চিকিৎসাসেবা ও বিক্রয় কেন্দ্র শিবগঞ্জ এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। হামদর্দের চিকিৎসাসেবা ও বিক্রয় কেন্দ্র চালু হওয়ায় স্থানীয় জনগণের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। প্রথমদিনেই প্রচুর রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন। এই চিকিৎসাকেন্দ্রে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত হামদর্দের অভিজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে সেবা প্রদান করবেন।








Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com