রোববার ৩ জুলাই ২০২২ ১৯ আষাঢ় ১৪২৯
শিরোনাম: জবি ছাত্রলীগ কর্মীকে বানানো হলো চাঁদাবাজ        আবারও বিগ ব্যাশ থেকে সরে দাঁড়ালেন স্টার্ক       হজ করতে সৌদিতে মুশফিক       ভালো প্রস্তাব পেলে ম্যান ইউ ছাড়তে চান রোনালদো       চট্টগ্রামে আরও একজনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৮৩       চট্টগ্রামে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে রাজস্ব আয়       আড়াইহাজারে মা-ছেলেকে গলা কেটে খুন      
আলসার আক্রান্তে হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৯:২৫ এএম |

আলসার আক্রান্তে হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু

আলসার আক্রান্তে হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবির) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মো. আশরাফুল ইসলাম আশরাফ (২২) আলসার আক্রান্তে হয়ে মারা গেছেন।

(বুধবার) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাসপাতালে নেওয়ার সময় মারা যায় বিশ্ববিদ্যালয়ের এ মেধাবী শিক্ষার্থী।

আশরাফুলের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও তাজমহল রোডে। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ২৩ বছর।

আশরাফুলের সহপাঠী ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুশফিকুর সালেহীনের বরাতে জানা যায়, বুধবার বিকেলে তার বুকে প্রচন্ড ব্যথা শুরু হলে ব্যথার ওষুধ খাওয়ানো হয়। কিন্তু ব্যথার ঔষধ খাওয়ার পর থেকেই তার নাক মুখ দিয়ে রক্তপাত শুরু হলে পরিবারের সদস্যরা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আশরাফুল।

মুশফিকুর সালেহীন আরও বলেন, আশরাফুল প্রায় তিন-চার মাস ধরে আলসারে ভুগছিলেন। মাঝেমধ্যে অসুস্থ হয়ে পড়তো কিন্তু স্বাভাবিক ছিল তার সবকিছুই।

সহপাঠীরা জানান, আশরাফুল গতকালে আমাদের সাথে শেষ ক্লাস করেছে এটা কোনোভাবে আমরা মেনে নিতে পারছি না। তাকে আমরা কোনোরকম অসুস্থ কিংবা অস্বাভাবিক কিছু দেখি নাই। এ মৃত্যু হয়তো সত্যি কিন্তু আসলে মেনে নেওয়ার মতো না আমাদের জন্য।

আশরাফুলের মৃত্যুতে শোক নেমে এসেছে ব্যবস্থাপনা  শিক্ষা বিভাগের সকল শিক্ষক -শিক্ষার্থীদের মাঝে। সহপাঠীরা তার হঠাৎ চলে যাওয়া কোনোভাবে মেনে নিতে পারছে না। সকলে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

আশরাফুলের মৃত্যুতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মহিউদ্দিন বলেন, আমি গতকাল তার ক্লাস নিয়েছি এবং সেই আমার শেষ ক্লাস করেছে এটা আমি ভাবতে পারছি না। আমরা প্রতিদিনের মতো গতকালও ক্লাস নিয়েছি সত্যি কিন্তু আমি জানতাম না যে সেই অসুস্থ। আমি কি বলবো আসলে বুঝতে পারছি না।

অধ্যাপক মহিউদ্দিন আরও বলেন, আমি খুবই মর্মাহত এবং শোকাহত আশরাফুলের মৃত্যুতে। আমি ম্যানেজমেন্ট স্টাডিজ পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনা করছি।







আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com