রোববার ৩ জুলাই ২০২২ ১৯ আষাঢ় ১৪২৯
শিরোনাম: ভালো প্রস্তাব পেলে ম্যান ইউ ছাড়তে চান রোনালদো       চট্টগ্রামে আরও একজনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৮৩       চট্টগ্রামে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে রাজস্ব আয়       আড়াইহাজারে মা-ছেলেকে গলা কেটে খুন       ডাঃ আবুল কাশেম চৌধুরী মেমোরিয়াল ২য় আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০২২       ৩৬তম সম্মেলন হবে শিকাগোতে যুক্তরাষ্ট্রে ফোবানা থেকে ৪ বিশৃঙ্খলাকারীকে ৫ বছর বহিষ্কার        পদ্মা সেতু উদ্বোধনে নিউ ইয়র্কে ইলিশের মূল্যহ্রাস      
পূবালী ব্যাংক লিমিটেড দীর্ঘদিনের প্রযুক্তি সহযোগী এর সাথে ব্যাংকিং অবকাঠামো উদযাপন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৩:৪৪ পিএম |

পূবালী ব্যাংক লিমিটেড দীর্ঘদিনের প্রযুক্তি সহযোগী এর সাথে ব্যাংকিং অবকাঠামো উদযাপন

পূবালী ব্যাংক লিমিটেড দীর্ঘদিনের প্রযুক্তি সহযোগী এর সাথে ব্যাংকিং অবকাঠামো উদযাপন

পূবালী ব্যাংক লিমিটেড দীর্ঘদিনের প্রযুক্তি সহযোগী এর সাথে ব্যাংকিং অবকাঠামো এবং ভবিষ্যত ব্যাংকিং প্রযুক্তির দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব উদযাপন করছে। এ উপলক্ষে সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ্য, বাংলাদেশে পূবালী ব্যাংক লিমিটেড-ই প্রথম ব্যাংক, যারা নিজস্ব জনবল ব্যবহার করে জবধষঃরসব ঙহষরহব ইধহশরহম ঝড়ভঃধিৎব প্রস্তুত করেছে এবং এই সফটওয়্যার ব্যবহার করে ব্যাংকের সকল শাখা অনলাইন সেবা প্রদান করছে।



 পূবালী ব্যাংক লিমিটেড এই পথচলায় ২০০৮ সাল থেকে প্রযুক্তি সহযোগী ঙৎধপষব এর বিভিন্ন পণ্য ও সলিউশন ব্যবহার করে আসছে। পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান, পরিচালকবৃন্দ- মনির উদ্দিন আহমদ, হাবিবুর রহমান, রুমানা শরীফ, এম. কবিরুজ্জামান ইয়াকুব এফসিএমএ (ইউকে), সিজিএমএ, আজিজুর রহমান, রানা লায়লা হাফিজ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আলম খান চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ আলী, ওরাকলের সিনিয়র সেলস ডিরেক্টর অ্যানি টিও, কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, সেলস ডিরেক্টর আরশাদ পারভেজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ঙৎধপষব কে ব্যাংকিং প্রযুক্তি অংশীদার হিসেবে সংযুক্ত করায় মিসেস অ্যানি টিও পূবালী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান বলেন, পূবালী ব্যাংক লিমিটেড সম্মানিত গ্রাহকদের আরও নিরাপদ এবং দ্রুত সেবা প্রদানের লক্ষে সর্বদা নতুন প্রযুক্তির সাথে মেলবন্ধন তৈরী করে। কোর ব্যাংকিং অবকাঠামো ও ভবিষ্যৎ ব্যাংকিং প্রযুক্তির উন্নয়নে নির্ভরযোগ্য কৌশলগত অংশীদার হিসেবে তিনি ঙৎধপষব কে ধন্যবাদ জানান।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com