শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১ মাঘ ১৪২৯
শিরোনাম: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এবং ডেটোনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ -এর মধ্যে রেমিটেন্স চুক্তি স্বাক্ষরিত       নতুনরূপে এসবিএসি ব্যাংকের ওয়েবসাইট       বিদ্যুতের দাম বাড়ানো সরকারের তুঘলকী সিদ্ধান্ত : পথ ভাসানী       বেগম লায়লা আলম ১৩তম ফিদে রেটিং মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৩        ১ম ফিদে দাবা অলিম্পিয়াড ফর পিপল উইথ ডিস্যাবিলিটিজ       ইবিতে পাঁচ পদে নতুন মুখ       ইসলামী ব্যাংক হাসপাতাল মিরপুরে অনুষ্ঠিত হলো মা ও শিশু উৎসব      
ছোট্ট শিশু ফারহানকে বাঁচাতে মায়ের আকুতি
প্রকাশ: রোববার, ৭ আগস্ট, ২০২২, ৩:৩৯ পিএম |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত সেকশন অফিসার সুমন মিয়া রোহানের একমাত্র সন্তান সুলাইমান আহম্মেদ ফারহান (৮) অ্যাপ্লাইস্টিক অ্যামেনিয়ায় আক্রান্ত হয়ে গত দুই মাস ধরে হাসপাতালে ভর্তি রয়েছে। ফারহান পুরান ঢাকার প্রাচীনতম বিদ্যাপীঠ সেন্ট গ্রেগরী হাই স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করে। ফারহানের বোনম্যারো থেকে রক্ত উৎপাদন সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। তাকে প্রতি সপ্তাহে দুই থেকে তিন ব্যাগ প্লাটিলেট দিতে হচ্ছে যা অত্যন্ত ব্যয়বহুল বলে জানিয়েছেন ফারহানের পরিবার। 

ফারহানের বাবা সুমন মিয়া জানান, আমি আমার সর্বস্ব দিয়ে গত দুই মাস ধরে ছেলের চিকিৎসা চালিয়ে যাচ্ছি। কিন্তু গত সপ্তাহে ডাক্তার বললো যদি ছেলেকে বাঁচাতে চান তাহলে ওকে উন্নত চিকিৎসার (বোনম্যারো ট্রান্সফার) জন্য ভারতের বেলোরে সিএমসি হাসপাতালে নিয়ে যেতে হবে। সেখানে চিকিৎসার জন্য ৪০ থেকে ৪৫ লক্ষ্য টাকার প্রয়োজন। এত ব্যয়বহুল চিকিৎসার খরচ আমার একার পক্ষে কোনভাবে চালানো সম্ভব হবে না। 

সুমন মিয়া আরও জানান, সকলের কাছে আমার আকুতি এই থাকবে যে আপনারা আমার ছেলের চিকিৎসার জন্য সকলেই সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। আমার সাথে যোগাযোগ করতে হলে ০১৭১৬৩০৮৯০৯ এই নাম্বারে যোগাযোগ করতে পারেন। আর আর্থিক সহযোগিতার জন্য আমার এই এ্যাকাউন্টে সহযোগীতা পাঠাতে পারেন, বিকাশ – ০১৭১৬৩০৮৯০৯ (পারসোনাল), নগদ – ০১৬৭৬৬০৮৬০২ (পারসোনাল) এবং ব্যাংক এ্যাকাউন্ট নং ১ : সুমন মিয়া, ব্যাংক হিসাব নং : ০২০০০০২৪৭৯৬৬৮ অগ্রণী ব্যাংক লি. জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা, ঢাকা ব্যাংক এ্যাকাউন্ট ২: সুমন মিয়া ( SUMON MIA), ব্যাংক হিসেব নং : ৩০৫-১৫৮-০০১৬৪৩২, ডাচ বাংলা ব্যাংক লি. ধোলাইখাল শাখা, ঢাকা।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com