শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১ মাঘ ১৪২৯
শিরোনাম: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এবং ডেটোনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ -এর মধ্যে রেমিটেন্স চুক্তি স্বাক্ষরিত       নতুনরূপে এসবিএসি ব্যাংকের ওয়েবসাইট       বিদ্যুতের দাম বাড়ানো সরকারের তুঘলকী সিদ্ধান্ত : পথ ভাসানী       বেগম লায়লা আলম ১৩তম ফিদে রেটিং মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৩        ১ম ফিদে দাবা অলিম্পিয়াড ফর পিপল উইথ ডিস্যাবিলিটিজ       ইবিতে পাঁচ পদে নতুন মুখ       ইসলামী ব্যাংক হাসপাতাল মিরপুরে অনুষ্ঠিত হলো মা ও শিশু উৎসব      
যমুনা প্রতিদিনের সম্পাদককে হুমকি,প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২, ৭:২৬ পিএম |

মারুফ সরকার,ঢাকা:  সংবাদ প্রকাশের জেরে নতুন ধারার অনলাইন নিউজ পোর্টাল যমুনা প্রতিদিন ডট কমের সম্পাদক ও জাতীয় দৈনিক আলোকিত সকালের রাজশাহী জেলা প্রতিনিধি সাংবাদিক নিহাল খান কে সাভারের বিপিএটিসি কোয়াটারের বিয়ে প্রতারক ও আলোচিত দেহ ব্যবসায়ী 'কল্পনা আক্তার কেয়া' কর্তৃক হুমকির প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট বেলা ১১ঘটিকায় চাপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে কর্মসূচি পালিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিক রিপন আলি রকির সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মোহাঃ আক্তারুজ্জামান, সিনিয়র সাংবাদিক হাসান আলী ডলার,সাংবাদিক মোঃ আলমগীর হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীগণ। বক্তারা জানান, সাভার বিপিএটিসি সরকারি কোয়ার্টারে ভেতরে কবির হোসেন নিজ স্ত্রী আমেনা বেগম, শালিকা রিনা সহ দুই কণ্যা কেয়া ও প্রিয়াকে দিয়ে দীর্ঘদিন যাবত দেহ ব্যাবসা করিয়ে আসছেন।

 

 এরই ধারাবাহিকতায় অনলাইন নিউজ পোর্টাল 'যমুনা প্রতিদিন'এ অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়। পরবর্তীতে সংবাদ প্রকাশের পর উক্ত নিউজ পোর্টালটির সম্পাদক সুলতানুল আরেফিন খান নিহালকে প্রাণনাশ ও বিভিন্ন প্রকার মামলা দিয়ে হয়রানির হুমকি দেন অভিযুক্ত কল্পনা আক্তার কেয়া। এ সময় উপস্থিত বক্তারা,স্বাধীন গনমাধ্যমের উপর 'কল্পনা কেয়া'র হুমকি কে কন্ঠরোধের চেষ্টা বলে মনে করেন।পাশাপাশি এ হুমকিতে ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকগণ। বক্তারা সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে ঐ নারীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন গণমাধ্যমকর্মী ও সচেতন মহল। অন্যদিকে হুমকির ঘটনায় কেয়াকে গ্রেফতারের দাবি জানিয়েছে বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলো। দ্রুত সময়ে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা না হলে এরপর কঠোর কর্মসূচির পালন করা হবে বলে মানববন্ধন থেকে হুশিয়ার করা হয়।

 






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com