বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৩ আশ্বিন ১৪২৯
শিরোনাম: ভোটারের আঙুলের ছাপ না মিললে প্রিসাইডিং অফিসার কী করেন, জানালেন আলমগীর       ইউজিসি’র ১৬৩তম পূর্ণ কমিশন সভা অনুষ্ঠিত       ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২২ শ্যুটিংয়েও রুমেল খান সেরা       প্রতিদিনের সুস্থতায় আপনার অনন্য সঙ্গী দেশের বাজারে গ্যালাক্সি ওয়াচফাইভ নিয়ে এলো স্যামসাং       বাজারে গ্যালাক্সি সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এফ২২       পাটখাতের উন্নয়ন, আধুনিকায়ন ও রপ্তানী বাণিজ্য সম্প্রসারণে অংশীজনদের সার্বিক সহযোগিতা করা হবে       দেশে নদী খননের প্রয়োজনীয়তা এবং পরিকল্পনা নিয়ে এনার্জিপ্যাকের ওয়েবিনার আয়োজন      
ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপের প্রিজাজিং সম্পন্ন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩০ এএম |

ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপের প্রিজাজিং সম্পন্ন

ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপের প্রিজাজিং সম্পন্ন

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় গতকাল মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২২।’ আজ প্রতিযোগিতার দ্বিতীয় দিনে দুই ক্যাটাগোরির প্রিজাজিং অনুষ্ঠিত হয়। আজ সকাল থেকে বিকেল পর্যন্ত জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের শেখ কামাল অডিটোরিয়ামে উইমেন্স এবং সিনিয়র মেন্স বডিবিল্ডিং -এর প্রিজাজিং পর্ব সম্পন্ন হয়েছে। প্রিজাজিং পর্বের মাধ্যমে প্রতিটি ক্যাটাগরি থেকে চূড়ান্ত ৬ জন প্রতিযোগী বাছাই করা হয়। যারা আগামীকাল বৃহস্পতিবার প্রতিযোগিতার শেষদিনে একই ভেন্যুতে ফাইনালে অংশগ্রহণ করবেন। চূড়ান্তপর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এবারের প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগোরিতে মোট ৪০৫ জন বডিবিল্ডারের অংশ নিয়েছেন। মেনস ফিজিক, সিনিয়র মেনস বডিবিল্ডিং ও উইমেন্স ক্যাটাগোরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সিনিয়র মেনস বডিবিল্ডিং হচ্ছে চারটি ওজন শ্রেণিতে। সেগুলো হলো- ৬০ কেজি, ৭০ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। মেনস ফিজিক হচ্ছে ১৬৬ সে.মি, ১৭০ সে.মি ও ১৭০+ সে. মি ক্যাটাগোরিতে। আর উইমেন্স হচ্ছে উন্মুক্ত ক্যাটাগোরিতে। প্রতিযোগিতার প্রত্যেক ক্যাটাগোরির ছয়জনকে পুরস্কৃত করা হবে। তার মধ্যে প্রতি ক্যাটাগোরির প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের প্রাইজমানি দেওয়া হবে। সব মিলিয়ে মোট ২ লাখ ৮০ হাজার টাকার প্রাইজমানি পাবেন বিজয়ীরা। এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected]com, Web : www.71sangbad.com