রোববার ২৯ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
শিরোনাম: পুতিনের জীবিত থাকা নিয়েই এবার সন্দেহ প্রকাশ করলেন জেলেনস্কি       মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ       শহীদ আসাদ আজ অবহেলিত : মোস্তফা       আসাদের ইতিহাস আড়ালের চেষ্টা চলছে : মোমিন মেহেদী       বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে শুক্রবার আরও চার মুসল্লির মৃত্যু       সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে ড্রোন হামলা       ঢাকার মার্কিন দূতাবাস যা বলল ভিসা জালিয়াতি নিয়ে      
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ছাত্রলীগ নেতা মাহিম
প্রকাশ: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ৭:৩১ পিএম আপডেট: ০৪.১২.২০২২ ১২:৪৯ পিএম |

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বা‌চিত হয়েছেন বঙ্গবন্ধু আইনছাত্র পরিষদের কার্যনির্বাহী সদস্য ও সেন্ট্রাল ল’ কলেজের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দ‌ক্ষিণের সাবেক সহ-সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম)।

আজ এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল। গত রোববার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপ‌তি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হন কাজী মামুনুর রহমান (মাহিম)।

খোঁজ নিয়ে জানাযায়, এক যুগেরও বেশি সময় ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত মাহিম। তিনি স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত রয়েছেন, এক-এগারোর সময় শেখ হাসিনার মুক্তি আন্দোলন থেকে শুরু করে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন ও ২০১৪ সালে বিএনপি-জামায়াত জঙ্গী তৎপরতা, জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য মূলক হরতালের প্রতিবাদে এবং ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের সময় রাজপথে সক্রিয় ভূমিকায় দায়িত্ব পালন করেন।

তিনি ২০১৫ এবং ২০২০ সালে ঢাকা দক্ষিণ সিটি কপোর্রেশন নির্বাচনে ভোটকেন্দ্রে গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনের প্রতিটা কেন্দ্রে বাংলাদেশ ছাত্রলীগের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন এবং নৌকা মার্কার মনোনীত প্রার্থীকে জয়ী করতে সর্বাত্বক চেষ্টার সাথে জয়যুক্ত করতে সক্ষম হয়েছেন। সূত্র বলছে, রাজনীতিতে সাহসীকতা ও পরিশ্রমের স্বীকৃতি হিসেবে কাজী মামুনুর রহমান (মাহিম) কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।

জানতে চাইলে ছাত্রলীগের এই পরিশ্রমী মেধাবী ছাত্রনেতা মাহিম বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার ভিশন ও মিশন রূপকল্প ২০৪১ বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হয়ে কাজ করে যেতে চাই।’

এদিকে কাজী মামুনুর রহমান মাহিম ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। তাঁর কর্মী ও সমর্থকদের মধ্যে উৎসাহ বিরাজ করছে। মাহিম সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com