রোববার ২৯ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
শিরোনাম: পুতিনের জীবিত থাকা নিয়েই এবার সন্দেহ প্রকাশ করলেন জেলেনস্কি       মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ       শহীদ আসাদ আজ অবহেলিত : মোস্তফা       আসাদের ইতিহাস আড়ালের চেষ্টা চলছে : মোমিন মেহেদী       বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে শুক্রবার আরও চার মুসল্লির মৃত্যু       সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে ড্রোন হামলা       ঢাকার মার্কিন দূতাবাস যা বলল ভিসা জালিয়াতি নিয়ে      
টানা ৫ বছরের মতো দেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পেল স্যামসাং
প্রকাশ: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:১১ পিএম |

ফ্যানদের হৃদয়ে স্থান করে নিয়ে টানা পঞ্চম বছরের মতো বাংলাদেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল স্যামসাং। ঢাকার লে মেরিডিয়ানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক সম্প্রতি এ পুরস্কারে ভূষিত হয় স্যামসাং। যুগান্তকারী উদ্ভাবন ও ফ্যানদের প্রতি
অবিচল প্রতিশ্রুতির অংশ হিসেবে এ স্বীকৃতি অর্জন করলো ব্র্যান্ডটি।

দক্ষিণ কোরিয়ার এই ব্র্যান্ডটি বাংলাদেশের ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হিসেবে টানা ৫ বছরের মতো শীর্ষস্থান অর্জন করতে সক্ষম হয়। দেশজুড়ে পরিচালিত নিয়েলসন বাংলাদেশ লিমিটেডের জরিপ থেকে প্রতীয়মান হয় স্যামসাংই দেশের শীর্ষস্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড। এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “টানা পাঁচ বছর ধরে দেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পেয়ে পেয়েছে স্যামসাং।

এই অর্জনের জন্য আমরা আমাদের ক্রেতা ও টিমকে অশেষ ধন্যবাদ জানাই। বাংলাদেশে আমরা সবসময় উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করছি এবং দেশ কে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে নিরলস কাজ করে যাচ্ছি। একযোগে কাজ করার মাধ্যমে আরও উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ আমরা।”

বেশিরভাগ শিল্প ও উৎপাদক প্রতিষ্ঠানের জন্য ২০২১ সালটি অত্যন্ত চ্যালেঞ্জপূর্ণ ছিল। তবে, ২০২২ সালে স্যামসাং নতুন উদ্যমে গতিশীলতা অর্জন করে। বিশ্বের শীর্ষস্থানীয় এই টেক-জায়ান্ট এ সময় গ্যালাক্সি জেড সিরিজের অধীনে দুইটি হ্যান্ডসেট বাজারে নিয়ে আসে যা ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করে। পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ ও গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলো বাজারে ব্যাপক সাড়া ফেলে এবং ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে সক্ষম হয়।







আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com