শুক্রবার ৮ ডিসেম্বর ২০২৩ ২৪ অগ্রহায়ণ ১৪৩০
শিরোনাম: মাত্র ৭১ দিনে পদ্মা ব্যাংকের ফিক্সড ডিপোজিট স্কিম “বিজয় ৭১”       তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি শিল্পের পুঁজিবাজারে প্রবেশের পথ সুগম করতে বেসিস এবং প্রাইম ব্যাংকইনভেস্টমেন্টের চুক্তি স্বাক্ষর       কিস্তিতে মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন নোয়াখালীর অটোমেকানিক আলাউদ্দিন       ক্রেনের আঘাতে ট্রেন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ       নাদিহা আলীর মৃত্যতে বসুন্ধরা পরিবারের শোক       হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বহির্গমন লাউঞ্জে যমুনা ব্যাংক পিএলসি এর কর্মশালার আয়োজন       রেপো, লিকুইডিটি সাপোর্ট সুবিধা এবং আইবিএলএফ নিলামের ফলাফল      
পাঁচ তলা থেকে পড়ে গুরুতর আহত ইবি শিক্ষার্থী
ইবি প্রতিনিধি :
প্রকাশ: শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩, ১১:৫১ পিএম |

মেসের পাঁচ তলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফাহিম নামে এক শিক্ষার্থী। আহত ওই শিক্ষার্থী অর্থনীতি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন বিএমএস ছাত্রাবাসের পাঁচতলা থেকে পড়ে আহত হন ওই শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কানে হেডফোন লাগিয়ে বিকেলে ছাদে হাঁটাচলা করতে দেখা যায়। পরে হয়তো অসাবধানতা বসত ছাদ থেকে পড়ে যায়। এসময় সে একটি গাছের ডালের উপর আটকে থাকে। সেন্স থাকাকালে মেসে অবস্থান করা তার পরিচিত ভাইদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। পরে ওই ছাত্রাবাসের দারোয়ান এবং মেসে থাকা অন্যান্যরা খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ছাদ থেকে সরাসরি একটি গাছের ডালে আছড়ে পড়ায় তার বাম পাশে পাঁজরের ২টা হাড় ভেঙে যায় এবং গভীর ক্ষত সৃষ্টি হয় বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম বলেন, বিষয়টি মাত্র শুনলাম। এবিষয়ে প্রক্টরের সাথে কথা বলেছি। খোঁজখবর নেওয়া হচ্ছে।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :71sang[email protected], [email protected], Web : www.71sangbad.com