বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
শিরোনাম: সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল উইনসাম স্মাইল ফাউন্ডেশন       অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ       ওয়ালটন ফ্রিজ কিনে ৩৩তম মিলিয়নিয়ার হলেন রাজশাহীর মাদ্রাসা শিক্ষক আমিনুল       জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র জেনুইন পণ্য এখন চট্টগ্রামে       এয়ার টিকিট ফ্রি পাওয়ার সুযোগ       ৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ১১৭৩২       দু'দেশের অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক এগিয়ে নেওয়ার বিষয়ে গুরুত্বারোপ      
টেলিভিশন নাট্যকার সংঘের ‘প্রশান্তি সফর’
প্রকাশ: রোববার, ৫ মার্চ, ২০২৩, ১০:২৭ পিএম |

নাগরিক জীবন থেকে স্বস্তি পেতে টেলিভিশন নাট্যকারদের সংগঠন "টেলিভিশন নাট্যকার সংঘ" গত ৩ মার্চ, ২০২৩ শুক্রবার ঢাকার অদূরে সাভারের পল্লী বিদ্যুতে অবস্থিত হাবিব গার্ডেন এন্ড কনভেনশন সেন্টারে আয়োজন করে এক প্রশান্তি সফরের। "নগদ" এর স্পন্সরে এই আয়োজনে সংগঠনটির দুইশতাধিক সদস্য ও তাদের পরিবারবর্গ, টেলিভিশন মিডিয়ার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন টিভি চ্যানেলের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। প্রশান্তি সফরে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল নানা ধরণের খেলাধূলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র। এর পাশাপাশি প্রশান্তি সফরে অংশ নেয়া নাট্যকারগণ হাবিব গার্ডেন এন্ড কনভেনশন সেন্টারে অবস্থিত লেকের নৌকায় ভ্রমণ করেছেন, দৃষ্টিনন্দন সুইমিংপুলে সাঁতার কেটেছেন ও ফ্রি মেডিকেল চেকআপের সুবিধা পেয়েছেন। এছাড়া স্পন্সর প্রতিষ্ঠান "নগদ" অনুষ্ঠান স্থলে বিশেষ বুথ স্থাপন করে প্রশান্তি সফরে আগতদেরকে বিনামূল্যে কাস্টমার কেয়ার সুবিধা দিয়েছে।


এছাড়া বিদগ্ধ নাট্যকারদের অংশগ্রহণ প্রশান্তি সফরকে ভিন্নমাত্রা দিয়েছিলো। খ্যাতিমান নাট্যকার ও মিডিয়া ব্যক্তিত্ব মামুনুর রশীদ, মাসুম রেজা, বৃন্দাবন দাস, আজিজুল হাকিম, দেওয়ান শামসুর রাকিব, এজাজ মুন্না, অরন্য আনোয়ার, মনোয়ার হোসেন পাঠান, জিনাত হাকিম, উদয় হাকিম, এসএ হক অলীক, অনন্ত হিরা, ফরিদুল হাসান, কামরুজ্জামান সাগর সহ নাট্যাঙ্গনের অনেকেই প্রশান্তি সফরে উপস্থিত ছিলেন। টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি হারুনুর রশিদের উপস্থিতিতে টেলিভিশন নাট্যকার সংঘের পক্ষ থেকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয় নাট্যকার-অভিনেতা আবুল হায়াত ও নাট্যকার ড. মইনুল খানকে।

প্রশান্তি সফরের প্রধান সমম্বয়ক ছিলেন টেলিভিশন নাট্যকার সংঘের সাধারণ সম্পাদক আহসান আলমগীর। আয়োজক কমিটির পক্ষে আহবায়ক আজম খান ও সদস্য সচিব পারভেজ ইমাম অনুষ্ঠান সফল করতে বলিষ্ঠ ভূমিকা রাখেন।
নগদের স্পন্সরে প্রশান্তি সফরের কো-স্পন্সর ছিল ওয়ালটন, ভিসতা ইলেক্ট্রনিক্স, বাণীচিত্র, নকশি কাঁথা, বইফেরী ডটকম, আরএকে সিরামিক ও শমরিতা হসপিটাল। টিভি মিডিয়া পার্টনার হিসেবে ছিল আরটিভি ও চ্যানেল আই। রেডিও পার্টনার ছিল রেডিও ভূমি। পরিবহন পার্টনার হিমাচল পরিবহন ও মেডিকেল পার্টনার হিসেবে ছিল ইনসাফ বারাকা কিডনী ও জেনারেল হসপিটাল।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com