শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম: বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসি’র       ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু       পুঁজিবাজারে বিনিয়োগকারীদের জন‌্য নতুন প্রডাক্ট চালু করেছে জনতা ক্যাপিটাল       সমৃদ্ধ শেয়ারবাজার গড়তে মার্চেন্ট ব্যাংকের ভূমিকা গুরুত্বপূর্ণ -ডিএসই চেয়ারম্যান        আজকের শেয়ারবাজার        অভিবাসন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নে গঠিত হচ্ছে উপজেলা মাইগ্রেশন কোর-অর্ডিনেসন কমিটি       শ্রম আইন সংশোধনে তিনদিনের আলোচনা ফলপ্রসূ হয়েছে: আইনমন্ত্রী      
স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং তার দশম বর্ষপূর্তি উদযাপন করেছে
প্রকাশ: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ১০:৪১ পিএম আপডেট: ২৩.০৩.২০২৩ ৭:৪৬ পিএম |

স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং., দেশের অন্যতম স্বনামধন্য একটি চার্টার্ড একাউন্টেন্সি ফার্ম, তার বিপুল সংখ্যক দেশিয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠান প্রধানগনের উপস্থিতিতে প্রতিষ্ঠানের ১০ বছরের পরিক্রমাকে উদযাপন করতে গত ২০ই মার্চ ২০২৩ তারিখে ‘শেরাটন ঢাকা’ পাঁচ তারকা হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে।

প্রতিষ্ঠানটির সম্মানীয় সেবা গ্রহীতাগণের পাশাপাশি তার কর্মকর্তা-কর্মচারী যারা প্রতিষ্ঠাকাল থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছেন তাদেরকে সম্মানিত করা এবং ধন্যবাদ জ্ঞাপনই ছিল আয়োজনের মূল লক্ষ্য। সন্ধ্যা ৬ঃ০০ টায় এক আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির সম্মানীয় গেস্ট অব অনারগণ, সেবা গ্রহীতাগণ, ব্যবসায় জগতের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে সাদর সম্ভাষণ জানানো হয়।

প্রতিষ্ঠাতা পার্টনার জেরীন মাহমুদ হোসেন, সিপিএ, এফসিএ, অনুষ্ঠানটিতে উদ্বোধনী বক্তব্য রাখেন। অতঃপর, স্মৃতিচারণসহ বর্ষপূর্তির বিষয়ভিত্তিক বক্তব্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানটির আরেক প্রতিষ্ঠাতা পার্টনার স্নেহাশীষ বড়ুয়া, এফসিএ, এসিএ (আইসিএইডাব্লিউ)। জনাব বড়ুয়া ফার্মটির ‘সার্বিক কার্যক্রম’ এর উপর সংক্ষিপ্ত বিবরণী উপস্থাপন করেন যেখানে ফার্মটির বিভিন্ন কার্যাবলীর উপর আলোকপাত করা হয়।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন জনাব মহসিনা ইয়াসমিন – নির্বাহী সদস্য, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ বা বাংলাদেশ ইনভেস্টমেন্ট বোর্ড অথোরিটি (বিডা), জনাব ড. আব্দুল মান্নান সিকদার – সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর), জনাব মোহাম্মদ মনিরুজ্জামান এফসিএ – সভাপতি, আইসিএবি, জনাব নাসের এজাজ বিজয় – সভাপতি, এফআইসিসিআই। 

বক্তব্য প্রদানকালে, সম্মানিত গেস্ট অব অনারগণ জাতিয় এবং আন্তর্জাতিক পর্যায়ে পেশাদারিত্ব, নৈতিকতা ও পরম সততার সাথে সর্বোচ্চ মানের সেবা প্রদানের জন্য স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং.কে অভিনন্দন জানান। নীতিনির্ধারণী সংলাপ আদান-প্রদানের মাধ্যমে জাতিয় অর্থনীতির সার্বিক ব্যবস্থাপনায় ফার্মটির অসামান্য অবদানের এবং বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন ফোরামের থিংক ট্যাংক হয়ে উঠার বিষয়টি উনাদের আলোচনায় উঠে আসে।

স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং. এর সাথে সুদীর্ঘ সময় কাজ করে যাওয়ার জন্য ফার্মটির সম্মানিত সেবা গ্রহীতাগণকে সম্মাননা প্রদান করা হয়। প্রতিষ্ঠানটির বিশিষ্ট সেবা গ্রহীতাগণ, সাবেক শিক্ষার্থী ও এলামনাই এবং ব্যবসায় সম্প্রদায়ের শীর্ষস্থানীয় ব্যাক্তিবর্গকর্তৃক ভার্চুয়ালি পাঠানো তাদের অভিজ্ঞতা ও সংযুক্তি প্রকাশপূর্বক ভিডিও বার্তা উক্ত অনুষ্ঠানে উপস্থাপিত হয়।আর্টিকেলশীপের সময়সীমা অতিক্রান্ত হওয়ার পূর্বেই মাত্র ২ বছরের মধ্যেই চার্টার্ড একাউন্ট্যান্সি ডিগ্রি অর্জন করায় স্বীকৃতি স্বরূপ জনাব শহিদুল আলম রবিকে উক্ত অনুষ্ঠানে বিশেষ সম্মাননা জানানো হয়।

এছাড়াও, যে সকল কর্মকর্তা-কর্মচারী ফার্মের প্রতিষ্ঠালগ্ন থেকে কর্মরত তাদেরকে ‘সুদীর্ঘ সেবা পুরস্কার’ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির পার্টনার জনাব সুকান্ত ভট্টাচার্য্য, এফসিএ। সবশেষে, জমকালো ডিনার, মনোমুগ্ধকর সাংস্কৃতিক প্রমোদানুষ্ঠান প্রদর্শন এবং ফটো সেশনের মধ্য দিয়ে আড়ম্বরপূর্ন সন্ধ্যাটির সমাপ্তি ঘটে।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com