রোববার ৩ ডিসেম্বর ২০২৩ ১৯ অগ্রহায়ণ ১৪৩০
শিরোনাম: ঢাকা কিন্ডারগার্টেন এসোসিয়েশন (ডি.কেজি.এ) এর বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত       একতরফা নির্বাচন রাজনৈতিক সংকট তীব্র করবে : গোলাম মোস্তফা       বোস্টনে দন্ডিত যৌন অপরাধীর স্ত্রী পারভিনের চোখে বাংলাদেশিদের ভোট        আ.লীগ ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ ডেকেছে        ইসলামী ব্যাংকের উদ্যোগে বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন অনুষ্ঠিত       ক্যাডেট কলেজ ক্লাব এবং নিউ হরাইজন ইন্টারন্যাশনাল স্কুলের মধ্যে সমঝোতা       ইবিতে ‘নাইট ক্রিকেট টুর্নামেন্ট’, বিজয়ী যে দল      
নরসিংদীর শিবপুরে আনন্দ মিছিলে গিয়ে একজনের মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ১০:৪৮ এএম |

নরসিংদীর শিবপুরে আওয়ামী লীগের আনন্দ মিছিলে গিয়ে আমাল হোসেন ভূঁইয়া (৪৩) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। আমাল ভূইয়া শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও পৌরসভার ডাকবাংলো এলাকার ফাইজুদ্দিনের ছেলে। শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম ভূইয়া রাখিল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শিবপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে কলেজ গেইট এলাকায় পৌঁছালে হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করে আমাল অসুস্থ হয়ে পড়ে। সঙ্গেসঙ্গেই তাকে মিছিলে থাকা নেতাকর্মী দিয়ে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।হাসপাতালের ডিউটিরত ডাক্তার তার অবস্থা গুরুতর দেখে তাকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ায় নির্দেশ দেন।সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম ভূইয়া রাখিল বলেন, আমালের আকস্মিক মৃত্যুতে আনন্দ মিছিলটি বেদনায় পরিণত হলো।আনন্দ মিছিলে এসে তার মৃত্যুর বিষয়টা মানতে কষ্ট হচ্ছে।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :71sang[email protected], [email protected], Web : www.71sangbad.com