বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
শিরোনাম: রাজধানীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, অগ্নিসংযোগ       কোটা নিয়ে আপিল শুনানি রবিবার       আজকের শেয়ারবাজার        কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী       সরকারকে শিক্ষার্থীরা, লাশের ওপর দিয়ে আলোচনায় না       রাজধানীর উত্তরার হাসপাতালে আরও চার মরদেহ, সারা দেশে এখন পর্যন্ত ১০ জন নিহত       রাজধানীর উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ৪      
লক্ষমাত্রার ১.২ গুণ প্রি-অর্ডার, গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:২০ পিএম |

দীর্ঘ অপেক্ষার প্রহর অবশেষে শেষ হলো! প্রি-অর্ডার নেয়া গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু হয়েছে । যার মাধ্যমে আপনার দোরগোড়াতেই পৌঁছে যাবে হালের সবচেয়ে আধুনিক স্মার্টফোনটি। গ্যালাক্সি এআইয়ের সম্ভাবনায় ভরপুর এই ডিভাইসটি স্মার্টফোনের প্রতিদিনকার ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসবে।

প্রি-অর্ডারে স্যামসাং ফ্যানদের অভূতপূর্ব সাড়া পায় ডিভাইসটি; ফলে প্রি-অর্ডার ইউনিটের পরিমাণ লক্ষমাত্রার ১.২ গুণ! আর এখন গ্যালাক্সি এস২৪ আলট্রা ক্রেতাদের হাতে পৌঁছে দিতে সম্পূর্ণ প্রস্তুত স্যামসাং। নিরবচ্ছিন্ন যোগাযোগ থেকে শুরু করে অনবদ্য সৃজনশীলতা, প্রতিদিনের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে ডিভাইসটিতে সুপার ইন্টারঅ্যাকটিভ গ্যালাক্সি এআই ব্যবহার করা হয়েছে। আগামীর সম্ভাবনা উন্মোচন করবে ফোনটির অনন্য সব ফিচার; ডিভাইসটিতে ১৫ ভাষায় পারদর্শী লাইভ কল ট্রান্সলেশন ও ৩৫টি ভাষায় সহায়তা করবে এমন লাইভ চ্যাট ট্রান্সলেশন সুবিধা রয়েছে। এছাড়াও, গ্যালাক্সি এআই-নির্ভর স্মার্ট ভয়েস রেকর্ডার রেকর্ডিংয়ের নোট নিতে পারবে, সেগুলো অনুবাদ করা বা সংক্ষেপ করে গুছিয়েও দিতে পারবে। পাশাপাশি, ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্যকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে ডিভাইসটিতে ওয়েব অ্যাসিস্ট, সার্কেল টু সার্চ ও ইনটেলিজেন্ট ডিসপ্লের মতো ফিচার রয়েছে।

গ্যালাক্সি এস২৪ আলট্রা ডিভাইসটির আধুনিক ও নান্দনিক ফ্ল্যাট ডিসপ্লেতে স্মার্টফোনে কখনই দেখা যায়নি এমন সরু বেজেল ব্যবহার করা হয়েছে। এছাড়াও, ডিভাইসটিতে ডব্লিউকিউএইচডি+ রেজ্যুলুশন সমৃদ্ধ ৬.৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। গ্যালাক্সি নোটের ধারাবাহিকতা বজায় রাখতে এতে একটি বিল্ট-ইন এস পেন দেয়া হয়েছে। এতে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ২০০ মেগাপিক্সেল (এফ/১.৭) ওয়াইড, ৫X অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো, ৩X অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল (এফ/২.৪) টেলিফটো ও ১২ মেগাপিক্সেল (এফ/২.২) আলট্রাওয়াইড লেন্স ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৫X জুম সহ ৮কে ভিডিও ধারণ করার সুযোগ রয়েছে। এছাড়া, এতে ৪কে ভিডিও রেকর্ডিং ফিচার সহ ১২ মেগাপিক্সেল (এফ/২.২) ওয়াইড লেন্স সেলফি ক্যামেরা রয়েছে।

এ বিষয়ে স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেড - বাংলাদেশ শাখা অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “আমাদের প্রতিদিনকার স্মার্টফোন ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসতে যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা। লাইভ ট্রান্সলেট, ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্টের মতো উদ্ভাবনী ফিচার, অনবদ্য স্পেসিফিকেশন আর দুর্দান্ত ক্যামেরা সেটআপের মধ্য দিয়ে ডিভাইসটি আপনার দৈনন্দিন সহযোগীতে পরিণত হবে। সব ধরনের কাজকে আগের চেয়ে আরও সহজ করার মাধ্যমে অমিত সম্ভাবনাময় আগামী নিশ্চিত করবে স্মার্টফোনটি।”

ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর এবং ওয়্যারড বা ওয়্যারলেস দুইভাবেই চার্জ হতে সক্ষম শক্তিশালী ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। টাইটানিয়াম ব্ল্যাক ও টাইটানিয়াম গ্রে, এই দুইটি রঙে ১২/২৫৬ জিবির এই স্মার্টফোনটির দাম এখন মাত্র ২,৪৩,৯৯৯ টাকা।  






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com