রোববার ১২ মে ২০২৪ ২৯ বৈশাখ ১৪৩১
শিরোনাম: শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা চলছে: আইনমন্ত্রী       আজকের শেয়ারবাজার        ডিবিএইচের ময়মনসিংহ শাখার উদ্বোধন       ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল মঙ্গলবার শুরু       রাশিয়া-বাংলাদেশ চেম্বারের ৩০ বছর পূর্তি উদযাপন       লক্ষ্মীপুরে এসএসসি পরিক্ষায় ফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমি’র অভাবনীয় সাফল্য অব্যাহত        বেগম লায়লা আলম ১৪ তম ফিদে রেটিং মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৪      
যমুনা ব্যাংকের চেয়ারম্যান এর মেয়াদ বাড়লো আরো এক বছর”
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৬:৫৪ পিএম |

সম্প্রতি যমুনা ব্যাংক পিএলসি'র এক বোর্ড সভায় সর্ব সম্মতিক্রমে ব্যাংকটির বর্তমান চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম এর মেয়াদ আরো এক বছর বাড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

জনাব সাইদুল ২৮ এপ্রিল ২০২৩ এ যমুনা ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি নতুন প্রজন্মের একজন প্রগতিশীল ও দক্ষ ব্যবসায়ী। তিনি ২০১০ সাল থেকে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী ফেবিয়ান গ্রুপের বিভিন্ন কোম্পানির পরিচালক। এছাড়া তিনি ফ্রক্স মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ইকো অ্যাডভান্সড কনস্ট্রাকশন ম্যাটেরিয়ালস কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান।

সাইদুল ইসলাম ১৯৮১ সালে কুমিল্লার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র। 

সাইদুল ইসলাম চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এবং ঢাকা কমার্স কলেজে অধ্যয়ন করেন। তারপর যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন। তিনি দেশে-বিদেশে অসংখ্য ট্রেনিং প্রোগ্রাম ও সেমিনারে অংশগ্রহণ করেছেন।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com