সোমবার ১৩ মে ২০২৪ ৩০ বৈশাখ ১৪৩১
শিরোনাম: এবারও শর্তসাপেক্ষে করপোরেট কর কমানোর সিদ্ধান্ত        ৩ বিভাগে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস        দুবাই পুলিশ গ্লোবাল চেস চ্যালেঞ্জ, মাস্টারস ইভেন্টে       যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, ৫০ অধ্যাপক গ্রেফতার       যুক্তরাষ্ট্র প্রবাসী খ্যাতনামা নৃত্যবিদ দুলাল তালুকদার মারা গেছেন       শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা চলছে: আইনমন্ত্রী       আজকের শেয়ারবাজার       
শীঘ্রই বাংলাদেশের বাজারে আসছে দুর্দান্ত ডিজাইন ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ রিয়েলমি সি৫১
প্রকাশ: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩, ৮:২৪ পিএম |

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আবারও বাজারে নিয়ে আসছে নতুন এক চমক। এই চমকের নাম রিয়েলমি সি৫১। এই ফোনে আছে গ্রাউন্ডব্রেকিং ৩৩ ওয়াট ফাস্ট চার্জ, নিখুঁত ডিজাইন, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা। সি সিরিজে নতুন এই সংযোজন তরুণ ব্যবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। আগামী ৩ সেপ্টেম্বর বাংলাদেশের বাজারে ফোনটি অবমুক্ত করা হবে।


সি৫১ ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ। এই সিরিজের সর্বশেষ ফোন সি৩১ (১০ ওয়াট) এর তুলনায় নতুন ডিভাইসটি শতভাগ উন্নত চার্জিং গতি নিশ্চিত করবে। এই ফোনে আরও থাকছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা, যার সাহায্যে যেকোনো জায়গা থেকে তোলা যাবে এইচডি কোয়ালিটির ছবি। যেসব ব্যবহারকারীরা ফোনে নান্দনিকতার ছোঁয়া পছন্দ করেন তাদের জন্য এই স্মার্টফোনে আছে স্টাইলিশ
গ্লিটারিং ডিজাইন। ফোনের ডিজাইনকে আরও ফ্যাশনেবল করতে বিভিন্ন টেক্সচারের সমন্বয় করে তৈরি করা হয়েছে প্রাণবন্ত লুক।


এই ফোনে থাকবে ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা ও ৪জিবি ডাইনামিক র‍্যাম। এছাড়া, এই ডিভাইসে একইসাথে দু’টি ন্যানো সিম কার্ড এবং ১টি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে, যার ফলে ফোনের স্টোরেজ ২ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।
রিয়েলমি ব্যবহারকারীদের জন্য উদ্বেগহীন ও নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে সবার জন্য ফাস্ট চার্জিং, চমৎকার ডিজাইন ও উন্নত ফটোগ্রাফি ফিচারের মতো সুবিধাগুলো আরও বেশি সহজলভ্য করতে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় রিয়েলমি এর সি৫১ ডিভাইসটি নিয়ে আসছে।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com