সোমবার ১৩ মে ২০২৪ ৩০ বৈশাখ ১৪৩১
শিরোনাম: শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা চলছে: আইনমন্ত্রী       আজকের শেয়ারবাজার        ডিবিএইচের ময়মনসিংহ শাখার উদ্বোধন       ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল মঙ্গলবার শুরু       রাশিয়া-বাংলাদেশ চেম্বারের ৩০ বছর পূর্তি উদযাপন       লক্ষ্মীপুরে এসএসসি পরিক্ষায় ফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমি’র অভাবনীয় সাফল্য অব্যাহত        বেগম লায়লা আলম ১৪ তম ফিদে রেটিং মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৪      
শ্রীবরদীতে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করলেন জাতীয় পার্টির এমপি প্রার্থী প্রকৌশলী সিরাজুল হক
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২ জুন, ২০২৩, ১০:৩০ এএম |

শেরপুরের শ্রীবরদীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে শেরপুর-৩ আসনের প্রার্থী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. সিরাজুল হক। বুধবার সন্ধ্যায় পৌর শহরের উত্তর বাজারস্থ বাসায় মতবিনিময়কালে তিনি এমপি নির্বাচনের জন্য প্রার্থীতা ঘোষণা করেন।

জানা যায়,  সিরাজুল হক ২০০৮ সালে বাংলাদেশ সুগার এন্ড ফুড ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের পরিচালক উৎপাদন ও প্রকৌশলী পদ থেকে অবসর গ্রহণ করেন। ছাত্র জীবনে ১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। ১৯৬৭-৬৯ সাল পর্যন্ত প্রকৌশর বিশ্ববিদ্যালয় ইউনিট ছাত্রলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি এবং ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। পরবর্তীকালে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন। এছাড়াও তিনি সামাজিক, উন্নয়ন কর্মকান্ড, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, হতদরিদ্রদের বিনামূল্যে চাকুরী,  খেলাধুলা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমে সাথে জড়িত রয়েছেন।

মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার সিরাজুল হক বলেন, সারাদেশে উন্নয়ন হলেও শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা অবহেলিত। যোগ্য নেতৃত্ব না থাকায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। আমি এমপি হলে রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান,  মসজিদ-মাদরাসা, পর্যটন সহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন করবো।এসময় উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম শাহীন, সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক খোয়াজ আলী সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।






আরও খবর


Chief Advisor:
A K M Mozammel Houqe MP
Minister, Ministry of Liberation War Affairs, Government of the People's Republic Bangladesh.
Editor & Publisher: A H M Tarek Chowdhury
Sub-Editor: S N Yousuf

Head Office: Modern Mansion 9th Floor, 53 Motijheel C/A, Dhaka-1223
News Room: +8802-9573171, 01677-219880, 01859-506614
E-mail :[email protected], [email protected], Web : www.71sangbad.com